রিফান্ড পলিসি

১।  সার্ভিস নেওয়ার ন্যূনত্বম তিন দিন আগে বুকিং ক্যান্সেল করে রিফান্ডের জন্য আবেদন করতে হবে।  

২।  যেকোনো ক্যাশ রিফান্ডের ক্ষেত্রে ৫% চার্জ প্রযোজ্য।  এই চার্জ মূলত ট্রানজেকশন ও সার্ভিস চার্জ যা অফেরতযোগ্য। 

৩।  ওয়ালেট রিফান্ডের ক্ষেত্রে কোন চার্জ প্রযোজ্য নয়। 

৪।  দুই ভাবে ক্যান্সেলেশন চার্জ প্রযোজ্য হতে পারে।  ক) আমাদের নির্ধারিত ক্যাসেলেশন চার্জ খ) পার্টনারের নির্ধারিত ক্যাসেলেশন পলিসি অনুযায়ী।  

ক)  আমাদের নির্ধারিত ক্যান্সেলেশন চার্জ 

অফ সিজন 

সময়  ---  ক্যান্সেলেশন চার্জ

১০ দিন বা তার পূর্বে  ---  ৫%

৯-৭ দিন  ---  ১৫%

৬-৩ দিন  ---  ৪৫%

২ দিন  ---  ৬০%

২ দিনের কম সময়  ---  রিফান্ড প্রযোজ্য নয়

পিক সিজন 

সময়  ---  ক্যান্সেলেশন চার্জ

২০ দিন বা তার পূর্বে  ---  ৫%

১৯-১৬ দিন  ---  ১৫%

১৫-১৩ দিন  ---  ৪৫%

১২-১০  দিন  ---  ৫৫%

৯-৭ দিন  ---  ৭৫%

৭ দিনের কম সময়  ---  রিফান্ড প্রযোজ্য নয়

খ) পার্টনারের পলিসি তাদের সার্ভিস পাতায় দেখতে পাবেন এছাড়াও তাদের সাথে চ্যাটের মাধ্যমে জানতে পারবেন। 

৫।   ডিপোজিট পেমেন্টের ক্ষেত্রে ২০% পর্যন্ত ডিপোজিটে কোন রিফান্ড প্রযোজ্য নয়।  ২০% ঊর্ধ্বে ডিপোজিট পেমেন্ট দেওয়া হলে তার সম্পূর্ণ পেমেন্টের উপরেই (১-৪) নং নিয়ম অনুসারে রিফান্ড দেওয়া হবে। 

৬।  গ্রাহক কোন প্রকার ভুল তথ্য প্রদান করলে এবং এর কারণে সার্ভিস নিতে বাধাগ্রস্ত হলে বা পার্টনার সার্ভিস দিতে অস্বীকৃতি জানালে তার জন্য ট্রাভেলিয়া দায়ী নয়।  এবং এক্ষেত্রে কোন রিফান্ড প্রযোজ্য হবেনা।  

৭।  শুধুমাত্র আমাদের প্লাটফরমের মাধ্যমে প্রিপেমেন্ট হিসেবে দেওয়া অর্থের উপরই রিফান্ড প্রযোজ্য হবে।  

৮।  রিফান্ড অনুমোদিত হওয়ার (৭-১০) কর্ম দিবসের মধ্যে তা গ্রাহককে ফেরত দেওয়া হবে।  তবে কখনও কখনও আরও বেশী সময় লাগতে পারে। 

যেকোনো প্রকার নিয়মের পরিবর্তন, পরিবর্ধন ও পরিমার্জনের অধিকার ট্রাভেলিয়ার রয়েছে।